কুয়াকাটা সংলগ্ন গভীর সমুদ্রে ১৩ জন জেলে নিয়ে ট্রলার ডুবি। ১১ জন উদ্ধার হলেও নিখোঁজ ২। উদ্ধার অভিজানে নিজামপুর কোসগার্ড।

0
21

মো: হাফিজুর রহমান আকাশ, কুয়াকাটা
কুয়াকাটা সংলগ্ন গভীর সমুদ্রে ১৩ জন জেলে নিয়ে গত কাল বিকাল ৩টায় একটি ট্রলার ডুবে যায়। এতে ১১ জনকে উদ্ধার করতে পারলেও এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে ২ জেলে। মহিপুর মৎস্য বন্দর মালিক সমিতির সভাপতি জানায়, নিখোঁজ ২ জেলেকে উদ্ধার করতে আমাদের ৩টি ট্রলার সাগরে আছে।
নিজামপুর কোস গার্ড জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথেই একটি ট্রলার নিয়ে উদ্দার অভিজানে রওনা দিয়েছি।
মহিপুর মৎস্য আরৎদার মালিক সমিতির সহ সভাপতি মো: আব্বাছ উদ্দিন হাওলাদার জানায়, এফবি মায়ের দোয়া ট্রলারটি সাগর থেকে ফিরে আসার সময় ১৩ জন লোকসহ ডুবে যায়। ১১ জন উদ্ধার করা হলেও ২ নিখোঁজ রয়েছে ।
গত ৯ দিন আগে মহিপুর মৎস্য বন্দর থেকে এফবি মায়ের দোয়া নামে একটি ট্রলার সাগরে মাছ ধরতে যায় । গতকাল মাছ নিয়ে ফেরার পথে কুয়াকাটা সংলগ্ন গভীর সমুদ্রে হঠাৎ করে তুফান হয় এতে ১৩ জন জেলে নিয়ে ট্রলারটি ডুবে যায়। পরে তাদের উদ্ধার করতে সমুদ্রে আর একটি ট্রলার মাছ ধরতে ছিল তারা তাদেরকে উদ্ধারের জন্য আসলে ১১ জন জেলেকে উদ্ধার করতে পারে। বাকী দুইজন জেলে মোঃ রবিউল ইসলাম এবং রাজা মিয়া এই দুইজনকে অনেক খোজাখোজির পরেও তাদের পাওয়া যায়নি। নিখোজ দুই জেলের বাড়ি গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে। এদিকে নিখোঁজ দুই জেলেকে উদ্ধার করতে আজ সকালে মহিপুর থেকে ৩টি ট্রলার নিয়ে ট্রলার মালিক আব্দুল রব মিয়া সমুদ্রে যায়। এখোন পর্যন্ত নিখোঁজ জেলেদের কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here