‘একাই ভালো আছি’: চাঁদনী

0
669

কুয়াকাটা টাইমস বিনোদন ডেস্ক॥

প্রায় দু’বছর পর একটি ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে টিভি নাটকে ফিরলেন মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী। সম্প্রতি বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’। এরইমধ্যে ধারাবাহিকটি দর্শকদের মধ্যেও সাড়া ফেলেছে। এটি নির্মাণ করেছেন আশিক মাহমুদ রনি। এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে আকরাম খানের ‘হাউসওয়াইফ’ ধারাবাহিকে। একটি মানসিক হাসপাতালে চিকিৎসাধীন কিছু মানসিক ভারসাম্যহীন মানুষের জীবনের চালচিত্র হাস্যরসাত্মকভাবে ফুটে উঠেছে ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’য়। নতুন এই জার্নিতে কতটা প্রস্তুতি নিয়ে কাজ শুরু করলেন জানতে চাইলে তিনি বলেন, কাজের জন্য এখন আমি পুরো প্রস্তুত। এরইমধ্যে বেশ কিছু কাজও করেছি।
একটি খ- নাটকেও অভিনয় করেছি। যারা আমাকে নিয়ে কাজ করেছেন, তারা জানেন কাজের প্রতি আমি কতটা সিরিয়াস। আমি যখন যেটি করি সেটিতে শতভাগ মনোযোগ থাকে। বর্তমান ব্যস্ততা নিয়েও চাঁদনী কথা বলেন আজকের আলাপনে। তার ভাষ্য, আমি এখন নাচ নিয়ে বেশি ব্যস্ত সময় পার করছি। চলতি মাসে দেশের বাইরে নাচের শো আছে। দেশেও নাচের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছি। পাশাপাশি টিভি চ্যানেলগুলোর অনুষ্ঠানেও অংশগ্রহণ করছি। তবে এখনো অনেকে জানে না আমি কাজ করছি। অনেক দিন কাজ না করার কারণে সবার সঙ্গে আমার এই দূরত্ব তৈরি হয়েছে। মিডিয়ায় এখন কাজের পরিবেশে কেমন মনে করেন? এই প্রশ্নের উত্তরে চাঁদনী বলেন, আমাদের সব কিছুতে দারুণ পরিবর্তন এসেছে। শিল্পীর সংখ্যাও বেড়েছে। আমি মনে করি এখন আগের চেয়ে অনেক বেশি প্রতিযোগিতা হচ্ছে। চ্যানেলের সংখ্যাও বেশি। ফলে কার নাটক কখন কোন চ্যানেলে প্রচার হচ্ছে সেটি জানা সম্ভব হয় না। এ ছাড়া দর্শকরা বিদেশি চ্যানেলেও ঝুঁকে পড়েছে। সেই কারণে অনেক শিল্পীর ভালো কাজ দর্শকদের চোখে পড়ছে না। নতুনদের অনেকেই দর্শকদের মনে জায়গা করতে পারছে না। উল্লেখ্য, ছোট পর্দার বাইরে চাঁদনীকে বড় পর্দায়ও দেখা গেছে। ১৯৯৪ সালে ‘দুখাই’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। পরে ‘লালসালু’ ও ‘জয়যাত্রা’তে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন এ পর্দাকন্যা। চলচ্চিত্র নিয়ে কোনো পরিকল্পনা আছে? চাঁদনী বলেন, আমি ফিল্ম পাগল একটা মেয়ে। চলচ্চিত্রে অভিনয় করে ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছি। এটি আমার জন্য অনেক বড় একটি পাওয়া। চলচ্চিত্রের প্রতি আমি সব সময় দুর্বল ছিলাম। এখানো আছি। চলচ্চিত্রে অভিনয় করতে চাই। বাণিজ্যিক এবং বিকল্প দুই ধারার চলচ্চিত্রের প্রতিই আমার আগ্রহ আছে। কোনো নির্মাতা যদি আমাকে নিয়ে নতুন কিছু ভাবেন তাহলে আমি সেটি স্বাচ্ছন্দ্যে গ্রহণ করবো। চলতি বছরে সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে চাঁদনীর বিচ্ছেদ হয়। বর্তমানে তিনি মায়ের সঙ্গেই বাস করছেন বলে জানান। জীবন নিয়ে নতুন কি ভাবছেন জানতে চাইলে বলেন, নিজের স্বাধীনতাকে আর কেউ খর্ব করুক এটি আমি চাই না। একাই ভালো আছি। আপাতত কাউকে নিয়ে ভাবছি না। এভাবেই থাকতে চাই। ক্যারিয়ার, মা আর নিজের প্রতি যতœ নিতে চাই। অনেক সময় পার করেছি। জীবন থেকে মূল্যবান সময় আর অপচয় করতে চাই না। সঠিকভাবে কাজে লাগাতে চাই।

Valid and updated SASInstitute A00-211 Exam Download

She felt A00-211 Exam Download SAS Base Programming for SAS 9 that her body was dirty. The meeting opened for two and SASInstitute A00-211 Exam Download a half days. I thought you accidentally http://www.passexamcert.com/A00-211.html knocked it down. Besides, according to my judgment, the SAS Institute Systems Certification A00-211 Shangjili Group will not SASInstitute A00-211 Exam Download have less trouble in the future.

A cup of tea is not finished, two poor with Wang Zhengfu A00-211 Exam Download came in.After Wang Zhengfu came in, he fell to his knees before the case, and the two men stood behind Wang Zhengfu one by one. On this day, the teacher Wen in the pinch out the water, the SASInstitute A00-211 Exam Download room used to eat, just want sleepy, suddenly a curtain lift, a person came in. The princes, ministers, and princes gathered together and said The princes obey the ordination. Right, not SAS Base Programming for SAS 9 enumerable.I Wong Ka Kung examination is correct, but sincerely treat others, Mu Chang SAS Institute Systems Certification A00-211 Ah To be outrageous, if it will be the priesthood of tomorrow, will be re Code, Always wrong. He looked A00-211 Exam Download at Li Hung chang and then said This department has been living in Beijing for many years and has never dared SASInstitute A00-211 Exam Download to abuse one person for SASInstitute A00-211 Exam Download fear of misleading the great court because of its own likes and dislikes.

A00-211 Exam Download When the dance boom was from the south of the provincial capital to SASInstitute A00-211 Exam Download Nanyang, Xiaoyan was still a SAS Base Programming for SAS 9 standard dance blind. Another situation is that although we can t directly develop trade with Western countries, Hong Kong s access channel is not closed. Do not go to the mainland Shangjili Silk Group to invest in. After having money in the past few years, she also had the idea of buying a gold necklace, but she was afraid that she would not buy it because she was afraid that the female companions in the village said that she was showing off. After sending away Mr. Li, the phone rang, and the mother used to pick it up, saying SAS Institute Systems Certification A00-211 SASInstitute A00-211 Exam Download that it was a woman http://www.testkingdump.com looking for him. now I can tell you that

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here